Latest News
৬ লক্ষ টাকার নিচে ডাউনপেমেন্টে সেরা ৫ পিকআপ গাড়ি

৬ লক্ষ টাকার নিচে ডাউনপেমেন্টে সেরা ৫ পিকআপ গাড়ি

৬ লক্ষ টাকার নিচে ডাউনপেমেন্টে সেরা ৫ পিকআপ গাড়ি বিবেচনায় রেখে আজকের ব্লগ সাজানো হয়েছে। তাই মনোযোগ সহকারে ব্লগটি পড়ুন।

বাংলাদেশে বেশ কিছু ব্রান্ড ৬ লক্ষ টাকার মধ্যে ডাউনপেমেন্টে ক্রেতাদের পিকআপ গাড়ি ডেলিভারির সুযোগ দিচ্ছে। ডাউনপেমেন্ট দেয়ার পরে গাড়ি ডেলিভারি হবে, পরে বাকি টাকা মাসিক কিস্তি হিসেবে দীর্ঘ মেয়াদে পরিশোধ করা হয়।  নিচে বিস্তারিত  তুলে ধরা হলোঃ

১. JMC Pickup:  চায়নার একটি স্বনামধন্য ব্রান্ড যা বাংলাদেশে সুনামের সাথে দীর্ঘ এক যুগের বেশি সময় ধরে রাস্তা কাপিয়ে চলছে। JMC ১.৫ টন পিকআপ  গাড়িটি নূন্যতম ৫.৬০লক্ষ টাকা ডাউনপেমেন্ট দিয়ে ক্রেতাগন ডেলিভারি নিতে পারবে বাকি টাকা দীর্ঘ কিস্তিতে(HP) পরিশোধ করতে পারবে। নতুন JMC গাড়ির প্রযুক্তি খুবই উন্নত এবং মজবুত টেকসই বডি যা আগের তুলুনায় বেশি আপগ্রেড করেছে। দীর্ঘ এক যুগেরও বেশি সময় ধরে বাংলাদেশের বাজারে JMC রাজত্ব করে আসছে। JMC পিকআপ গাড়ির দাম ও বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন।

JMC 1.5 Ton Pickup price in Bangladesh

২. Foton Pickup: চায়নার বিখ্যাত ব্রান্ড Foton.এই ব্রান্ডের ১.২ টন পিকআপ গাড়িটির নূন্যতম ডাউনপেমেন্ট ৪ লক্ষ টাকা, ১.৫ টন গাড়িটির ডাউনপেমেন্ট ৫ লক্ষ টাকা। ৩ টন গাড়িটির ডাউনপেমেন্ট ৬ লক্ষ টাকার কম। Foton Pickup গাড়ির দামসহ বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন।

৩. Mahindra Pickup: ভারতের একটি স্বনামধন্য ব্রান্ড মাহিন্দ্রা।  এই ব্রান্ডের বেশ কিছু গাড়ি কম ডাউনপেমেন্টে ডেলিভারির সুযোগ রয়েছে। বিগ বোলেরো গাড়ির নূন্যতম ডাউনপেমেন্ট ৩.২০ লক্ষ টাকা। গাড়ির দামসহ বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

mahindra bolero price

৪. SML Pickup: SML  pickup মূলত Isuzu এর সাথে যৌথ ভাবে জাপানি প্রযুক্তিতে গাড়ি তৈরী করে।  এই গাড়ির কারখানা ইন্ডিয়াতে। এই SML গাড়ির একমাত্র আমদানিকারক ও পরিবেশক Uttara Motors . দীর্ঘ কিস্তিতে ১.৫ টন  গাড়ির ডাউনপেমেন্ট ২৫% যা ৬লাখ তারা কম হয়। গাড়ির দাম এখানে এবং গাড়ির বিস্তারিত এখানে।  

SML 12 feet truck price

৫. Akij Pickup: আকিজ পিকআপ গাড়ি সাম্প্রতিকালে সুনাম কুড়িয়েছে তাদের গাড়িগুলো মূলত চায়না থেকে আমাদানীকৃত যার Bijoy 1.5 ton pickup এর নূন্যতম ডাউনপেমেন্ট ৪.৬০ লক্ষ টাকা। আকিজ গাড়ির দামসহ বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন।

Akij pickup price in Bangladesh (1.5 ton)

স্পেশাল ডিসকাউন্ট পেতে কল করুন 01672866608 (Whatsapp available)

পিকআপ গাড়ির তথ্য জানতে ”পিকআপ জোন” ওয়েবসাইটে চোখ রাখুন।